বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ডিজিটাল সিকিউটিরি অ্যান্ড অটোমেশন (বাদসা)’র উদ্যোগে গত ১৪ মে, মঙ্গলবার ঢাকার গুলশানস্ত হোটেল দ্য অলিভস-এ ইফতার ও দোয়া মাহফিল আয়োজিত হয়। বিগত সেপ্টেম্বর মাসে যাত্রা শুরু করার পর এ সংগঠনের এটিই প্রথম অনুষ্ঠান। এতে বাদসা’র সদস্যবৃন্দ এবং দেশি-বিদেশি ডিজিটাল সিকিউটিরি ও অটোমেশন প্রযুক্তির সাথে সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে দেশ, জাতি এবং বাদসা সদস্যদের সুখ ও সমৃদ্ধির জন্য দোয়া কামনা করা হয়।

ইফতারের পূর্বে বাদসা সদস্য এবং অনুষ্ঠান স্পন্সরদের পরিচিতি ও ক্রেস্ট প্রদান করা হয়। এরপর সংক্ষিপ্ত আলোচনা পর্বে অংশগ্রহণ করেন বাদসা’র ‍উপদেষ্টা এ.এস.এম আব্দুল ফাত্তাহ্, সভাপতি গৌতম সাহা, মহাসচিব জালাল আহমেদ, যুগ্ম-মহাসচিব মো. শাহারিয়ার আলম এবং কোষাধ্যক্ষ মো. টোকনুজ্জামান (টোকন)। তাছাড়া আদর্শ, উদ্দেশ্য, ভিশন ও মিশন সহ সংগঠনের সংক্ষিপ্ত পরিচয় তুলে ধরেন অন্যতম পরিচালক খন্দকার মোহাম্মদ হাবিবুল্লাহ্।

এ.এস.এম আব্দুল ফাত্তাহ্ বলেন, বাদসা একটি গুণগত মানসম্পন্ন এবং নিয়মতান্ত্রিক সংঠন হিসেবে যাত্রা শুরু করেছে। সংগঠনের এই ধারা অব্যাহত থাকবে। তিনি পরিকল্পনামাফিক সংগঠনের কর্মকাণ্ড পরিচালনার জন্য কার্যনি্র্বাহী কমিটিকে পরামর্শদান করেন। গৌতম সাহা বলেন, ডিজিটাল সিকিউরিটি, অটোমেশন, আইওটি, রোবটিক্স, মেশিন-টু-মেশিন ইত্যাদি এবং সংশ্লিষ্ট প্রযুক্তি নিয়ে যারা কাজ করেন তাদেরকে এক পতাকার নিচে ঐক্যবদ্ধ করার উদ্দেশ্যে বাদসা’র সৃষ্টি হয়েছে। তিনি সুন্দরভাবে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজক এবং এতে অংশগ্রহণকারী সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

LINK:http://cnewsvoice.com/%E0%A6%AC%E0%A6%BE%E0%A6%A6%E0%A6%B8%E0%A6%BE%E0%A6%B0-%E0%A6%AA%E0%A7%8D%E0%A6%B0%E0%A6%A5%E0%A6%AE-%E0%A6%87%E0%A6%AB%E0%A6%A4%E0%A6%BE%E0%A6%B0-%E0%A6%93-%E0%A6%A6%E0%A7%8B%E0%A7%9F/?fbclid=IwAR0XR8Tei1JUN8TW-xeKijkF3TcRoNorT0LEdLV6tuVUvvvs-ZEloQgLsBE

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *